Search This Blog

Saturday 18 May 2019

পশ্চিম বঙ্গে লোকসভা নির্বাচনে বিজেপি পাবে বাইশ সিট


পশ্চিম বঙ্গে লোকসভা নির্বাচন ২০১৯ বিজেপি পাবে বাইশ সিট 


লোকসভা নির্বাচন ২০১৯ এখন অন্তিম পর্যায়ে। ৭ চারণের এই নির্বাচনের কাল ১৯ মে শেষ দিন. পুরো ভারতের সাথে পশ্চিম বঙ্গে ও নরেন্দ্র মোদী এবং অমিত শাহের প্রচন্ড পরিশ্রমের মাধ্যমে বিজেপি বিশাল জয়ের দিকে অগ্রসর। ভারতের ৫৪৩ তা লোকসভা আসনের মধ্যে বিজেপি অন্ততঃ পক্ষে ৩০০ আসনে জয়লাভ করছে। এইবার পশ্চি বঙ্গে ও নরেন্দ্র মোদির হাওয়া। ৪২ টা লোকসভা সিটের মধ্যে বিজেপির ই গরিষ্ঠতা থাকবে, এইটা সমস্ত রাজনৈতিক পর্যালোচকরা মানছেন এবং বিশ্বাস করছেন। সেই হিসেবে বাংলায় ভারতীয় জনতা পার্টি অন্ততঃ পক্ষে বাইশ তা আসনে জয়লাভ করছে। 

নরেন্দ্র মোদী, বিজেপি এবং পশ্চিম বঙ্গে নির্বাচন


নরেন্দ্র মোদী
নরেন্দ্র মোদী
বিয়াল্লিশ টা লোকসভা আসনের মধ্যে ৩৩ তাই নির্বাচন হয়ে গিয়েছে। এখন কালকে বাকি ৯ জায়গায় ভোট পড়বে। এর মধ্যে দমদম, বারাসাত, বসিরহাট, মথুরাপুর, জয়নগর,ডায়মন্ড হারবার, যাদবপুর, কোলকাতা উত্তর ও কোলকাতা দক্ষিণ এই সব সিট ই কলকাতা শহর এবং তার আসে পাশে। যদি ও গৎ ২০১৪ নির্বাচনে মমতা দিদির তৃণমূল কংগ্রেস পশ্চিম ব্যাঙের বেশির ভাগ সিটে জয়লাভ করেছিল, কিন্তু সেই ভোট ও ভারতীয় জনতা পার্টি খুব ভালো করেছিল। অবশ্যই, ২০১৪ তে মাত্র ২ টি সিটে সন্তুষ্ট থাকতে হয়. 

এইবার কিন্তু অবস্থা বদলেছে। গত পাঁচ বছরে পার্টির সংগঠন অনেক মজবুত হয়েছে। অন্য্ দিকে মমতা দিদির সন্ত্রাসের রাজত্ব কে পশ্চিম বঙ্গের লোকে এখন পছন্দ করছে না. অন্যদিকে নরেন্দ্র মোদির নেতৃত্বে লোকের বিশ্বাস বাড়ছে। নরেন্দ্র মোদী এবং অমিত শাহ দুজনে ই এইখানে অনেক সভা এবং রোড শো করেছেন। কলকাতার রোড শো তে তৃণমূলের গুন্ডামি এবং অমিত শাহের হত্যার চেষ্টা মমতা দিদির হতাশা জাহির করছে। 

ভিডিও:  কলকাতায় অমিত শাহের রোড শো 


দমদমে ১৬ তারিখে (মে, ২০১৯) নরেন্দ্র মোদির সভা

                                       মথুরাপুরে ১৬ তারিখে (মে, ২০১৯) নরেন্দ্র মোদির সভা

কালকের বিজেপির প্রেস কনফারেন্সে অমিত শাহ জানিয়েছেন যে মমতা দিদির সন্ত্রাসে ভারতীয় জনতা পার্টির ৮০ জন কার্যকর্তা শহীদ হয়েছেন। 

আসুন পুরো ভারতের সঙ্গে আপনারা ও কালকে পদ্ম ফুলে ভোট দিয়ে বাংলার উন্নতির পথ প্রশস্ত করুন। 

পদ্ম ফুল ভারতীয় জনতা পার্টি
পদ্ম ফুল ভারতীয় জনতা পার্টি


Dum Dum, Barasat, Basirhat, Jaynagar, Mathurapur, Diamond Harbour, Jadavpur, Kolkata Dakshin and Kolkata Uttar

No comments:

Post a Comment