Search This Blog

Wednesday 15 October 2014

পশ্চিম বঙ্গ যাবে মহারাষ্ট্র হরিয়ানার পথে - জিতবে বিজেপি


 পশ্চিম বঙ্গ যাবে মহারাষ্ট্র হরিয়ানার পথে - জিতবে  বিজেপি। আজ মহারাষ্ট্র হরিয়ানায় মতদান হয়েছে। দুই রাজ্যেই কংগ্রেস পার্টির সরকার ছিল মহারাষ্ট্রে ১৫ বছর এবং হরিয়ানায় ১০ বছর ধরে কংগ্রেস রজত্ব করছিল।  ভোটের আগে যে সর্বেক্ষণ গুলো হয়েছিল তাতে বিজেপির জেতার সম্ভাবনা দেখা যাচ্ছিল।

আজ এক্সিট পলের রেজাল্ট এলো সন্ধ্যের সময়. প্রত্যেকটা সার্ভেই দেখাচ্ছে যে বিজেপি দুই রাজ্যেই একক সংখ্যা গরিষ্ঠ দল রূপে উঠে আসছে। কয়েক টি সার্ভের মতে ভারতীয় জনতা পার্টি নিরঙ্কুশ সংখ্যা গরিষ্ঠতা ও পেতে পারে। উল্লেখ যোগ্য যে মহারাষ্ট্রে গত বিধানসভায় ২৮৮র মধ্যে বিজেপির সিট ছিল ৪৬ যেটা বেড়ে এইবার ১৪৬ এর কাছাকাছি হওয়ার সম্ভাবনা। হরিয়ানায় তো দারুন স্থিতি গত নির্বাচনে প্রায় অস্তিত্ব শুন্য বিজেপির ছিল ৯০ এর মধ্যে মাত্র ৪ টি সিট্। এইবার সম্ভাবনা ৪০ এর উপরে।

এখান বিরোধী দল গুলো ও মানতে বাধ্য হচ্ছে যে ইটা নরেন্দ্র মোদির চমত্কার। ভারতীয় জনতা পার্টির লক্ষ্য লক্ষ্য কার্জাকার্তা দের্ নিরলস চেষ্টা এবং মোদী জির নেতৃত্বে এই অসম্ভব টা সম্ভব হয়েছে।

বিজেপির জন্য এখন পশ্চিম বঙ্গ দূর নয়. লোকসভা নির্বাচনে একলা লড়ে প্রথম বার বিজেপি পেয়েছিল ২ টি আসন. তার পার বিধানসভা উপনির্বাচনে বিজেপ্র জিটল বসিরহাট আসন এবং চৌরঙ্গী তে থাকলো ২ নাম্বারে। পশ্চিমবঙ্গে বিধানসভার নির্বাচন হবে ২০১৬ তে তার মানে কার্জকার্তাদের হাতে আছে ২ বছরের সময়.

পশ্চিম বঙ্গের মানুষ তৃনমূল কংগ্রেস এবং সিপিএমের দুর্নীতিগ্রস্ত শাসন থেকে ত্রস্ত হয়ে উঠেছে। সারদা কান্ড মানুষে ভোলে নি আর এখান বর্ধমানে ভারত বিরোধী ষড়যন্ত্র। আতঙ্কের চক্রান্ত! এই দুর্নীতি এবং কুশাসন কে সমাপ্ত করতে হবে. পশ্চিম বাংলা কে নিয়ে যেতে হবে উন্নতির পথে. যা আজকে হায়য়ানায় হয়েছে তাই পশ্চিম বঙ্গে হবে ২ বছর পারে আমার এই বিশ্বাস।

महाराष्ट्र चुनाव - उद्धव ठाकरे घुटने के वल झुके

पाकिस्तान की नापाक हरक़त एवं पाक अधिकृत कश्मीर

Clean India campaign - Children ambassadors of Jaipur


Jyoti Kothari
Convener, Jaipur division
Prabhari, West Bengal,
Narendra Modi Vichar Manch

Thanks,
(Vardhaman Gems, Jaipur represents Centuries Old Tradition of Excellence in Gems and Jewelry)
info@vardhamangems.com
Please follow us on facebook for latest updates.

No comments:

Post a Comment